.....



কয়েকজন মিলেও মাস্টার ডিলার হতে পারেন
যে কোউ চাইলে তার নিজস্ব ব্র্যান্ডের পোষাকও আমরা তৈরী করে দিতে পারব

স্টারিয়ণ লিমিটেড এ সবাইকে স্বাগতম। আন্তর্জাতিক মানের পোষাক বাংলাদেশে তৈরী হওয়া সত্বেও আমরা দেশের নাগরিকরা সেগুলো পরিধান করা থেকে বঞ্চিত হচ্ছি। বিদেশী বায়ারদের অর্ডারকৃত পোষাকগুলো সরাসরি দেশের বাহিরে রপ্তানী হয়ে যাচ্ছে। দেশীয় প্রতিষ্ঠানগুলো, যারা শুধুমাত্র অভ্যন্তরীন মার্কেটের জন্য পোষাক তৈরী করে তারা ‌’এক্সপোর্ট কোয়ালিটি’র পণ্য তৈরি করছে না, কারন উচ্চমূল্য। পণ্যের উচ্চমূল্যের জন্য তার বিক্রি কম হবে, সাধারন মানুষ ক্রয় করবে না, এই ধারনা থেকে নিম্নমানের পোষাক বাজারে ছাড়া হয়। অথচ এই ধারনা এখন পরিবর্তন করা উচিত, কারন একটু লক্ষ্য করলেই দেখা যাবে তরুনরা এখন পূর্বের তুলনায় অনেক ফ্যাশন সচেতন। বর্তমানে তারা ভালো মানের পণ্য বেশি মূল্যে ক্রয় করছে। এখানে বলে রাখা ভালো যে, আমরা যারা পোষাক রপ্তানী করি, বিদেশী বায়ারদের কাছ থেকে বেশি লাভ করার প্রবনতা থাকে অথচ দেশীয় মার্কেটের জন্য একই ধরনের পোষাক যদি তৈরী করি তাহলে দেখা যাবে, স্বল্পমূল্যে এক্সপোর্ট কোয়ালিটির পোষাকই আমরা দিতে পারছি। দেশের ফ্যাশন সচেতন মানুষকে আন্তর্জাতিক মানের পোষাকের স্বাদ দিতেই ‘দ্য ব্র্যান্ডস বাই স্টারিয়ণ’ নিয়ে আসছে ‘স্টারিয়ণ’ ও ‘এক্সিক’ ব্র্যান্ডের পোষাক। আমরা দেশের মানুষদের পরিধানের উপযোগী করে স্বল্পমূল্যে আন্তর্জাতিক মানের পোষাক উপহার দেয়ার চেষ্ঠা করব। প্রাথমিকভাবে, আমরা নিয়ে আসছি টি-শার্ট, পোলো শার্ট, পাইলট শার্ট, প্যান্ট, শর্ট ও ক্যাপ।

ব্র্যান্ডিং এবং গ্রাহকের দোরগোড়ায় পণ্য পৌঁছে দেয়ার জন্য আমরা বিশেষ বাজারজাতকরণ পদ্ধতি তৈরি করেছি। স্টারিয়ণ লিমিটেড এর গ্র্যান্ড ফ্যাকাল্টি লোকাল মার্কেটের জন্য পণ্য তৈরিতে বিনিয়োগ করতে অপারগতা প্রকাশ করায় আমরা ‘দ্য ব্র্যান্ডস বাই স্টারিয়ণ’ এর মাধ্যমে পণ্যগুলো বাংলাদেশের মার্কেটের জন্য নিয়ে আসছি। এক্ষেত্রে আমরা বাংলাদেশের প্রতিটি জেলার জন্য মাস্টার ডিলার খুঁজছি। প্রতিটি জেলায় একজন করে মাস্টার ডিলার নিয়োগ করা হবে। উল্লেখ্য প্রতিজন মাস্টার ডিলার ‘দ্য ব্র্যান্ডস বাই স্টারিয়ণ’ এর ব্র্যান্ড প্রোমোশন এর পার্টনার হিসেবে গণ্য হবেন। স্পেশাল প্রোমোশন, বোনাসসহ অন্যান্য সকল সুযোগ সুবিধা তারা ভোগ করতে পারবেন। যেকোন বিনিয়োগকারীর জন্য এটা খুবই আকর্ষনীয় সুযোগ। যারা পোষাক শিল্পে বিনিয়োগ করতে আগ্রহী তারা দ্রুত ই-মেইল করুন।


নিয়ম সমূহ :
১। প্রাথমিক বিনিয়োগ ১ (এক) লক্ষ টাকা। অর্থাত প্রতিজন মাস্টার ডিলার এককালীন ১ (এক) লক্ষ টাকার পোষাক ক্রয় করবেন।
২। বাতসরিক টার্গেট ৩ (তিন) লক্ষ টাকা মাত্র। অর্থাত প্রতিজন মাস্টার ডিলার ১ (এক) বছরে ৩ (তিন) লক্ষ টাকার পোষাক ক্রয় করবেন।
৩। মাস্টার ডিলার তার জেলায় আরো ৫ (পাঁচ) জন করে সাব ডিলার নিয়োগ করবেন। যারা প্রতি জন এককালীন ২০,০০০ (বিশ হাজার) টাকা করে পোষাক মাস্টার ডিলারের কাছ থেকে ক্রয় করবেন।
৪। মাস্টার ডিলারগণ যেকোন ডিজাইনের পোষাকের অর্ডার দিতে পারবেন। সম্পূর্ণ তাদের পছন্দ অনুযায়ী পোষাক সরবরাহ করা হবে। (এক্সপোর্ট কোয়ালিটি)
৫। স্টারিয়ণ লিমিটেডের নাম দিয়ে অন্য প্রতিষ্ঠান থেকে পণ্য তৈরী করে গ্রাহকদের প্রতারিত করলে অথবা অন্য কোন অসংগতি কিংবা দুনীর্তি প্রকাশ পেলে উক্ত মাস্টার ডিলারের ডিলারশীপ স্থায়ীভাবে বাতিল করা হবে এবং তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
৬। ‘দ্য ব্র্যান্ডস বাই স্টারিয়ণ’ সবসময মানসম্পন্ন পণ্য বাজারজাতকরণের ব্যাপারে আপোষহীন। তারপরেও যদি কোন কারনে ‘মানসম্পন্ন নয়’ এমন পণ্য বাজারজাত করা হয়, সেক্ষেত্রে পণ্যটি আমাদের কোম্পানীর তৈরী কিনা সেটা যাচাই সাপেক্ষে সকল দায়দায়িত্ব কোম্পানী বহন করবে।
৭। এ চুক্তি কোন স্থায়ী চুক্তি নয়। ‘দ্য ব্র্যান্ডস বাই স্টারিয়ণ’ যেকোন সময় এ প্রোমোশন বাতিল করার সকল ক্ষমতা সংরক্ষণ করে।
৮। প্রয়োজন সাপেক্ষে উপরোক্ত নিয়ম সংযোজন, পরিবর্তন, পরিবর্ধন ও বিয়োজন করা হতে পারে।

সুযোগ-সুবিধা সমূহ :
১। প্রতিজন মাস্টার ডিলারের বাতসরিক মোট ক্রয়ের ১% কমিশন বছর শেষে প্রদান।
২। ‘দ্য ব্র্যান্ডস বাই স্টারিয়ণ’ এর ব্র্যান্ড প্রোমোশনের বাতসরিক মোট লভ্যাংসের ৫% বোনাস হিসাবে সকল মাস্টার ডিলারের মাঝে সমহারে ভাগ করে দেয়া।
৩। স্বল্প ফি তে বাতসরিক বনভোজনের আয়োজন।
৪। ‘দ্য ব্র্যান্ডস বাই স্টারিয়ণ’ এর নিজস্ব অর্থায়নে জেলা ভিত্তিক মেলা ও ব্র্যান্ডিংয়ের আয়োজন করে বিক্রয় ত্বরান্বিত করা।
৫। ক্রেতাদের জন্য স্পেশাল অফারের ব্যবস্থা করে বিক্রয় ত্বরান্বিত করা।
৬। বাতসরিক মোট সর্বোচ্চ বিক্রয়ের উপর ভিত্তি করে যেকোন ১ (এক) জন মাস্টার ডিলারকে ১ (এক) টি মেগা প্রাইজ দেয়া।
৭। এছাড়াও বিক্রয় ত্বরান্বিত করার জন্য জেলা ও থানাভিত্তিক ই-কমার্স চালু করা।
৮। প্রয়োজন সাপেক্ষে উপরোক্ত সুযোগ-সুবিধা সংযোজন, পরিবর্তন, পরিবর্ধন ও বিয়োজন করা হতে পারে।
 
আজই আরম্ভ করতে পারেন, শুধু একটা মিটিং ও চুক্তি স্বাক্ষরের ব্যাপার মাত্র
অর্থের সময় মূল্যের দিকে লক্ষ্য রেখে আজই বিনিয়োগ করুন

{ 1 comments... read them below or add one }

  1. Tùy vào đặc trưng và nhiệm vụ cụ thể được đề ra khi tuyển dụng digital marketing tại tphcm thì mỗi doanh nghiệp tuyển dụng sẽ có những yêu cầu về kỹ năng riêng.
    Do đó, trước hết chúng ta cần xác định mô tả công việc có thể bao gồm những hạng mục sau:
    Tiến hành xâm nhập thị trường để nghiên cứu: Cần nắm được thị phần, chỗ đứng của doanh nghiệp trên thị trường, đối tượng khách hàng tiềm năng, những đơn vị đối thủ,...
    Tìm hiểu hành vi, thói quen tiêu dùng của cộng đồng: Nắm được những xu thế mua sắm và tiêu dùng hiện nay của cộng đồng, hiểu biết hành vi và nhu cầu thực sự cần được thỏa mãn...
    Lôi kéo sự chú ý của các đối tượng tiềm năng thông qua các khẩu hiệu, phong cách, thiết kế, bao bì...
    Xây dựng hệ thống content phát triển website, những chiến dịch quảng bá, PR, các danh mục bán hàng...
    Một số vị trí công việc trong ngành Marketing và Digital Marketing bây giờ là tuyển dụng sale marketing, nhân viên thiết kế marketing, chuyên viên digital marketing, marketing leader, nhân viên marketing online, nhân viên marketing,
    Google Adwords, nhân viên Seo...
    Nếu bạn muốn xem nhiều hơn nữa các công việc đang HOT hiện nay với mức lương hấp dẫn thì xem ngay tại https://timviec.com.vn/.

    ReplyDelete

ই-মেইল সাবস্ক্রিপশন

Enter your email address:

Delivered by FeedBurner

ক্যাটাগরীসমূহ

পৃষ্ঠাসমূহ

Creative Commons License
This work is licensed under a Creative Commons Attribution 3.0 Unported License.
Protected by Copyscape

ব্লগটি মোট পড়া হয়েছে

বাঙলা ব্লগ. Powered by Blogger.

- Copyright © মেহেদী হাসান-এর বাঙলা ব্লগ | আমার স্বাধীনতা -Metrominimalist- Powered by Blogger - Designed by Mahedi Hasan -